বৈশাখী ঝড় অরিজিনইউকেতে - Tap News

ব্রেকিং

Tap News

Brinjal News Brings funny, short stories and news in Bengali.

test banner

Wednesday, April 11, 2018

বৈশাখী ঝড় অরিজিনইউকেতে



আমি সবসময় ভালো এবং পারফেক্ট জিনিস কিনতেই পছন্দ করি। সেটা দেশের হোক কিংবা বিদেশের পণ্য ভালো হতে হবে। অনেকে বলেন বিদেশি জিনিসের দাম বেশি। কিনতে গেলে পান্তা ফুরোবার অবস্থা। আরে জিনিস যদি পিউর আর অরিজিনাল হয় তো আর কিছু বলার আছে? ঠিক এমনই এক সাইট আপনাদের জন্য আনলাম অরিজিনইউকে যারা সরাসরি ইউকে থেকেই প্রোডাক্ট আনে! আর এই সাইট দিচ্ছে ৭-১৪% ছাড় শুধুমাত্র বৈশাখে। কি নেই ওদের ইনভেন্টরিতে?

ছেলেদের সেকশনে টয়লেট্রিজে ঢুকতেই অনেক কিছু পাওয়া যায়। যেমন: ডাভ বডি ওয়াশ, জন্সন অ্যান্ড জন্সন ফেস ওয়াশ, নিভিয়া শাওয়ার অরিজিনাল কেয়ার মেল, অ্যাডিডাস চ্যাম্পিয়নস লীগ বডি স্প্রে, বুটস এসেনশিয়াল কুকুম্বার ফেস ওয়াশ, ব্রাইলক্রিম স্ট্রং জেল, দি বডি শপ বানানা শ্যাম্পু, হেড অ্যান্ড শোল্ডার ক্লিন ক্লাসিক শ্যাম্পু, লরিয়েল অ্যান্টি ড্যান্ড্র‍্যাফ শ্যাম্পু ফর মেন, হারবাল এসেন্স হেলো হাইড্রেশন শ্যাম্পু ফর মেন ইত্যাদি আছে।

আর মেয়েদের ক্ষেত্রে নিভিয়া এক্সট্রা রিচ ময়েশ্চারাইজিং লোশন, ভ্যাসলিন এক্সট্রা কেয়ার কোকোয়া লোশান, রেডক্স টু ইন ওয়ান অ্যাক্টিভ শাওয়ার জেল, ক্লিন অ্যান্ড ক্লিয়ার এক্সফলিয়েটিং ডেইলি ওয়াশ, লরিয়েল এজ পারফেক্ট রিফ্রেশ টোনার, ওলে টোটাল ইফেক্ট সিসি ক্রিম মিডিয়াম ময়েশ্চারাইজার, পালমারস মেসেজ লোশন ফর স্ট্রেচ মার্ক্স, ট্রেসেমে সিল্কি অ্যান্ড স্মুথ শ্যাম্পু, গারনিয়ার আল্টিমেট ব্লেন্ডস মারভেলাস শ্যাম্পু, প্যান্টিন ক্লাসিক কেয়ার ২ ইন ১ শ্যাম্পু ইত্যাদি পাওয়া যাচ্ছে।

সোনামনিদের জন্য কি বাদ যাবে কোনোকিছু অরিজিনইউকেতে? জন্সন বেবি অয়েল কিংবা বেবি গোল্ড শ্যাম্পু, বুটস এসেনশিয়াল কুকুমবার ক্লিনজিং ওয়াইপস, হাগিস বেবি ওয়াইপস সফট সিংগেল, মার্ক্স অ্যান্ড এস্পেন্সার ফ্লোরাল এসেন্স হানিসাকল ট্যালকম পাউডার, মাদারকেয়ার বেবি ন্যাপিং ক্রিম, জন্সন কটন বাডস, মাদারকেয়ার গিগল বাবল বাথ, কাউ অ্যান্ড গেইট অ্যাপল স্ট্রবেরি বানানা ফ্রুইট ইত্যাদি পাওয়া যাবে।

সুতরাং আর বসে থাকা কেনো? ঘুরে আসুন অরিজিনিউকে!

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here