২০২৪ এর বইমেলায় লেখক রাগিব নিযামের বই আসছে - Tap News

ব্রেকিং

Tap News

Brinjal News Brings funny, short stories and news in Bengali.

test banner

Sunday, January 28, 2024

২০২৪ এর বইমেলায় লেখক রাগিব নিযামের বই আসছে


এবারের বই মেলায় ভিন্ন স্বাদের তিনটি গল্প ও উপন্যাসের বই  আসতে চলেছে লেখক মুহাম্মদ রাগিব নিযাম থেকে।  এই তিনটি বই তিনটি ভিন্ন প্রকাশনী থেকে প্রকাশিত হতে যাচ্ছে বলে জানা গেছে।


লেখক মুহাম্মদ রাগিব নিযামের লেখা 'এক ডজন ভয়' বইটি বারটি গল্পের সমন্বয়ে নৃ প্রকাশন থেকে। এক ডজন ভয় বা ভৌতিক গল্পের সমন্বয়ের এই বইতে তিনি মারাত্মক টুইস্ট এর সাথে সাথে বর্ণনা করেছেন যা অত্যন্ত ভয়ংকর। গল্পের শেষে টুইস্টের দেওয়া সময় উপসিদ্ধ একটি কাজ। এ কারণেই তিনি পাঠকদের জমিয়ে রাখেন। এই বইয়ে উল্লেখযোগ্য গল্প হলো পাঁচুকানার ইলিশ লাগবে, মৃত্যু নদী, স্কুল বিভীষিকা, শোধ।


দ্বিতীয় বই ওয়ারনিয়াতে তিনি এক অসাধারণত্বের প্রমাণ রেখেছেন। এ বইয়ের মাধ্যমে তিনি বাংলাদেশের ফ্যান্টাসি জগতে প্রবেশ করেছেন। রাগিব নিযামও যে একটা ফ্যান্টাসি বই লিখতে পারবেন এটা তিনি প্রমাণ করে দিলেন বইমেলায়। তিনি এই কাজটি নিয়ে  কিছুটা ধারণা দিয়েছিলেন। যদিও বাংলাদেশের সুপার হিরো নামে একটি সুপারহিরো ফ্যান্টাসি সিরিজ চালিয়ে আসছে।ন তবুও তার কথায় তার অসাধারণ পাণ্ডিত্যের প্রকাশ পায় এই বইয়ের ঘোষণার মধ্য দিয়ে। মধ্যযুগীয় ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার উপন্যাস সিরিজ তিনি চালু করছেন এটা ভাবতেই গা শিহরিত হয়ে যেতে পারে যেকোনো পাঠকের। একজন হ্যাঁ রাজকুমারীর জন্য নিজের সমস্ত কিছুকে জলাঞ্জলি দিয়ে সাত পাহাড়ের চূড়ায়  উঠে  হাতের বালা নিয়ে আসা এক অদম্য যুবকের গল্প ওয়ারনিয়া।


তৃতীয়টির নাম সবারই জানা। স্বরে-অ থেকেই বের হচ্ছে। বাংলাদেশের অতি মানবেরা বইয়ের পর দ্বিতীয় বই আসতে যাচ্ছে স্বরে-অ থেকে যার নাম আন্তজাগতিক মহেন্দ্রক্ষণ। যারা ইতিমধ্যে বাংলাদেশের অতিমানবেরা বইটি পড়েছেন তোবা বাংলাদেশের সুপার হিরোদের সম্বন্ধে কিছুটা হলেও জানা আছে। ২০ বছর আগে নভো সংঘ নামে  আন্তজাগতিক  ইউনিয়ন গড়ে তোলার স্বপ্নের বাস্তবায়নে মিশু বের হয়েছে। তার ইচ্ছা অনুযায়ী পৃথিবী বাদে, গোটা মহাজগৎ জুড়ে যারা যারা ভিনগ্রহের সর্দাররা আছেন সবাইকে নিয়ে ন্যায়ের ঐক্যজোট  তৈরি করার সময়ের একটি গল্প নিয়েই এই উপন্যাসিকা।


এছাড়াও বই ঘর ই বুক প্লাটফর্ম রাগিবের একটি নতুন আসতে চলেছে যার নাম 'সপ্তর্ষি'। এটিও সুপারহিরো সিরিজ হিসেবে আসছে বলে জানা গেছে। বই ঘরের সবচেয়ে এক্সক্লুসিভ ই বুক গুলোর মধ্যে একটি হতে যাচ্ছে সপ্তর্ষি।

এছাড়া বছর ব্যাপী রাগিবের বই আসছে বলে তিনি জানিয়েছেন।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here